কাছের দূরের মানুষ ৫ম পাঠ

in #story2 months ago (edited)

[ আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালো আসেন।
গল্প শুরু করা যাক : ]

.
Polish_20240726_121818231.jpg
.
আবির চিন্তা করতে থাকে। সাজিম তার থেকে কি চাই? এই পোলা আর যাই হোক ভালো কিছু চাবে না তা আবিরের যানা আছে। সাজিম বলে চলো আবির বাইরে থেকে ঘুরে আসি তোমাকে আমাদের এলাকা দেখিয়ে আনি। আবির বলে তার কাজ আছে আর আম্মু কে না বলে সে যাবে না।

সাজিম বলে ফুফুর কাছে সে আগেই বলে রেখেছে এবং কিছুসময় পরেই চলে আসবে। এক কথাই জোর করেই আবিরকে নিয়ে যায়। তারা দুজনে রাস্তা দিয়ে যাচ্ছে। আবির এখনো বুঝতে পারছে না তার সাথে আগে কি হবে। সাজিম হঠাৎ বলে ওঠে

তা আবির বড় তো ভালোই হয়ছো প্রেম করো নাকি, কোন মেয়ে কে পছন্দ করো নাকি?
আবির সান্ত সুরে বলে। না ভাইয়া এসবে এখনো পা দি নাই। মিথ্যা বলে এই কথা এরিয়ে যাওয়ার জন্য। সাজিম আবার বলে আরে লজ্জা পাওয়ার কিছু নেই এখানকার কোন মেয়ে পছন্দ হলে বইলো মিল করাই দিবো। আবির আবারো বলে তার কোন দরকার হবে না।

এমনি এইসব কথা বলতে বলতে এক সময় গিয়ে সাজিম আসল কথা বলে। আবিরকে বলে আবির জানো আমার কেমন মেয়ে পছন্দ। আবিরের কাছে কথাটা হাস্যকর লাগে। প্লেবয় এর আবার পছন্দ। তাও সে বলে কেমন মেয়ে ভাইয়া? তখনই সাজিম কেমন যেনো আলোকিত চোখ নিয়ে বলে তোমাদের সানজিদা আপু আছে না আসলে তাকে আমার অনেক পছন্দ ছোটকাল থেকে

এখন আবির বুঝতে পারছে এই বেটারির মতলব টা কি। আবির আবার ফাউল কথা শুনলে রাগতে শুরু করে। একে তো ছোটকাল থেকে কত মেয়ের জীবন বরবাদ করছে হিসাব নাই আবার বলে ছোটকাল থেকে সানজিদাকে ভালোবাসি গাধা কোনকার😑

আবিরের ইচ্ছে করছিল একটা নাক বরাবর দিতে কিন্তু সে তার পরিবারকে কথা দিয়েছে সে আর মারামারি তে যাবে না তাই আবির নিজেকে সান্ত করে এবং বলে, ভালো তো ভাইয়া কিন্তু সানজিদা আপুর তো বয়ফ্রেন্ড আছে। আসলে আবির নিজে ও জানে না আসে কি নাই কিন্তু কিছু তো বলতে হবে যাতে এই বেটারি সানজিদা এর থেকে দূরে থাকে।

আবিরের আর সাজিমের সাথে কথা বলতে মন চায়না, অনেকসময় ধরে সানজিদা কে দেখা হয়নি তার। সাজিমকে বলে, ভাইয়া থাকো তাইলে তাই বলে আবির বাসার দিকে যেতে থাকে।

এদিকে সাজিমের মনে সয়তানি বুদ্ধি আসতে থাকে। সানজিদাকে ভালোবাসা তো তার আসল উদ্দেশ্য নয় তাকে ভোগ করা তার আসল উদ্দেশ্য। এখন আবির আর সানজিদা এর ভবিষ্যতে কি খারাপ কিছু হবে???
.
.
.
সবাই ভালো থাকবেন। পরের পাঠ তারাতারি আসবে।