কাছের দূরের মানুষ ৩য় পাঠ

in #story3 months ago

আসসালামু আলাইকুম।
আশা করি ভালো আসেন সবাই

Polish_20240706_054123387.jpg

ছোট ভাইয়ের সুন্নতে খাতনায় যন্য আবিরকে তাদের বাসায় যেতে হবে। যাওয়ার ইচ্ছে না থাকলেও যখন থেকে শুনেছে সানজিদা ও যাবে তখন তেকেই তার আনন্দের সীমা নেই। অনেকদিন পরে নিজের ভালোবাসার মানুষকে দেখতে পাবে সে।

পরিবারের সকলে প্রস্তুত হয়ে গাড়িতে উঠে পড়ে। গাড়ি নিজ গতিতে চলতে থাকে। সবাই মজা মাসতি করছে কিন্তু আবিরের সেদিকে কোন খেয়াল নেই। তার মনের মধ্যে চলছে কখন সে তার সানজিদা কে দেখতে পাবে।

শেষ সানজিদা এর সাথে ২ বছর আগে দেখা হয়েছিল শেষ দেখা। তখন সবাই ছোট ছিলাম। এখন বড় হয়েছি অনেক কিছু পরিবর্তন হয়েছে, তাই আবিরও একটু চিনতাই আছে তার সানজিদা এখন কেমন হয়েছে।

সানজিদা ছোট কাল থেকেই অনেক জেদি ও অহংকারি। তাই আবির একটু চিন্তা করছে। চিন্তা করার আবার কারণ আছে। সে সিদ্ধান্ত নিয়েছে এবারি সানজিদাকে তার মনের কথা বলে দিবে। কিন্তু সানজিদা যদি তাকে অপমান করে দূরে সরিয়ে দেয় তখন তো আবির শেষ😁।

ভাবতে ভাবতে গাড়ি চলে আসে অনুষ্ঠান বাড়িতে। আবির নিজেকে ভরসা দেয় যা হবে দেখা যাবে । সে গাড়ি থেকে নামে। তাদের নিতে বাড়ির ভেতর থেকে সবাই বাইরে চলে আসে। আবির তার কাজিনদের সাথে কতা বলে তাদের ভালো মন্দ জিজ্ঞেস করে। কিন্তু তার চোখ সানজিদা কে খুঁজতে থাকে।

কথা বলতে বলতে হঠাৎ তার কেমন যানি মনে হয়। মনে হলো যেন তার হৃৎস্পন্দন যেন হঠাৎ করে বেরে গেলো। শরীর কাপতে শুরু করলো। সে বুঝতে পারছে, তখনি পেছন থেকে ডাক আসে, কিরে পিচ্চি। ডাক শুনেই সে পিছন ফিরে তাকায়🤔

সমাপ্তি। পরের পাঠ আসবে তারাতাড়ি।